1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জমজ দুই শিশুর লাশ উদ্ধার!

  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৩৭ বার পঠিত

 ডেস্ক রিপোর্ট : খুলনা তেরখাদায় জমজ দুই শিশু কন্যার (বয়স আড়াই মাস) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের নাম মুক্তা ও মনি। শুক্রবার সকালে ছাগলাদাহ ইউনিয়নের কুশলা গ্রামের খায়ের শেখের বাড়ির পুকুর থেকে দুই শিশুর লাশ উদ্ধার হয়। শিশুদের মা কণা বেগম গ্রামের খায়ের শেখের মেয়ে।

পুুলিশ জানায়, শিশুদের নিয়ে তার মা কণা বেগম রাতে ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত আড়াইটা পর্যন্ত তিনি সন্তানদের পাশে জেগে ছিলেন। কিন্তু ভোর রাতে হঠাৎ শিশুদের দেখতে না পেয়ে তিনি চিৎকার শুরু করেন। এসময় পরিবারের সদস্যরা আশেপাশে খোঁজাখুজি করে পুকুরের মধ্যে দুই শিশুর লাশ দেখতে পায়। কণা সন্তান সম্ভাবা হওয়ার পর থেকেই বাবার বাড়িতে অবস্থান করছেন।

এদিকে শিশুদের বাবা মাসুম বিল্লাহ বাগেরহাটের মোল্লাহাটের ফার্মাসিটিক্যাল কোম্পানীতে চাকরি করেন। খবর পেয়ে তিনি শ্বশুর বাড়িতে এসেছেন।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল আলম জানান, শিশুদের মৃতদেহ সুরতহাল করা হয়েছে। একটি শিশুর বাম চোখের নীচে রক্ত জমাট হয়ে আছে। ময়নাতদন্তের পর হত্যাকান্ডের কারণ সম্পর্কে জানা যাবে। এ বিষয়ে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..